1. admin@vromontv.com : vromonadmin :
ভ্রমন টিভি। ভ্রমন,ভিসা,ইমিগ্রেশন নিয়ে দেশের প্রথম অনলাইন টিভি।
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন
ভ্রমন সংক্রান্ত সর্বশেষ খবর
শিলং (Shilong) মেঘালয় (Meghalaya) ভ্রমন গাইড। শিলং এর সকল দর্শনীয় স্থান। সিঙ্গাপুর গিয়ে কি কি দেখবেন এবং বাংলাদেশ থেকে সিঙ্গাপুর এর ভিসা কিভাবে করবেন। (Singapore Visa From Bangladesh) বাংলাদেশ থেকে সুইডেন ভিসা (Sweden Visa From Bangladesh) কিভাবে করবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা (USA Tourist Visa From Bangladesh) কিভাবে করবেন। জার্মানি ভ্রমন ভিসা করতে চান? জেনে নিন (Germany Tourist Visa) প্রয়োজনীয় ডকুমেন্টস জেনে নিন ইউরোপের শক্তিশালী দেশ জার্মানি (Germany Documentary) সর্ম্পকে। নভোএয়ার এ কক্সবাজার এর টিকেট কিনলে দুই রাত হোটেল ফ্রি। (NovoAir Ticket Offer) অ্যান্টার্কটিকা জয়ের বিস্ময়কর গল্প! এন্টার্কটিকা মহাদেশ ভ্রমন গল্প শুনুন বাঙালি দম্পতির কাছ থেকে। Antarctica Travel বিমানে করে ঘুরে আসতে পারবেন অ্যান্টার্কটিকা (এন্টার্কটিকা) মহাদেশ থেকে। Antarctica Travel এন্টারটিকা মহাদেশ ভ্রমন (Antarctica Travel Tips) সর্ম্পকে ২০ টি অজানা মজার তথ্য। Facts of Antarctica







মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট

Travel News
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৩৩৪ Time View
মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট Meghna Villiage Holyday Resort
মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট Meghna Villiage Holyday Resort







মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট (Meghna Village Holyday Resort) বর্তমানে খুব জনপ্রিয় একটি অবকাশ যাপন কেন্দ্র। নগর ব্যবস্ততাকে পিছনে ফেলে যদি সবুজের মাঝে কিছুটা সময় কাটাতে চান তাহলে ঘুরে আসুন মেঘনা রিসোর্ট থেকে। পাখির ডাক, সবুজের আবগাহন সবকিছু মিলিয়ে আপনার ভাল লাগতে বাধ্য।

 মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা ৩০ বিঘা জমির উপর নির্মান করা হয়েছে মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট। মেঘনা ব্রিজ পার হয়েই দেখা মিলবে মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট এর। বাঘ, হাতি আর হরিনের কারুকার্য খচিত গেট আপনাকে স্বগত জানাবে। এরপর ডায়নোসরের ভাস্কর্য জানিয়ে দিবে পরিবেশ বিষয়ক বার্তা। শিশুদের বিনোদনের জন্য রয়েছে অনেক কিছু।

মেঘনা  ভিলেজ হলিডে রিসোর্ট এর কুটিরগুলো তৈরিী করা হয়েছে নেপালী ঢঙে তৈরী কটেজগুলো খুব সহজেই নজর কাড়বে। রিসোর্ট এ আছে মিনি চিড়িয়াখানা, সেখানে আছে চিত্রা হরিন, বানর, লজ্জাবতী হনুমান, খরগোশ, কালিম পাখি, কোয়েল পাখি, কুমির ইত্যাদি। এছাড়াও যুদ্ধরত ষাঁড়, ভাল্লুক, সাপ- বেজির লড়াই, রাজহংসী, জিরাফ ইত্যাদির ভাস্কর্য। এছাড়াও বিনোদনের জন্য আছে ভিবিন্ন ধরনের রাইড যেমন পেন্ডুলাম পাইরেট শিপ, মেরিগো রাউন্ড, ব্যাটারি কার, প্যাডেল বোট, মিকি মাউস রাইড, সাইকেল চালনা, নাগরদোলা ইত্যাদি। প্রতিটি রাইড উপভোগ করার জন্য দিতি হবে ১০ থেকে ৩০ টাকা। আর ৩ডি সিনেপ্লেক্সে ঢুকলে দিতে হবে জন প্রতি ৩০ টাকা। চাইলে মাছ ধরা ও যাবে সেখানে। রয়েছে খেলাধুলার জন্য বিশাল দুটি মাঠ।

মেঘনা  ভিলেজ হলিডে রিসোর্ট অতিথিদের জন্য রয়েছে ১০ টি এসি নন এসি কবটেজ। এতে আছে নানান সুবিধাধী যেমন চিকিৎসা সেবা, লন্ড্রি সেবা, সুভ্যেনির শপ, নিজেস্ব পরিবহন ব্যবস্থা । খাবারের ক্ষেত্রে বাংলা এবং চাইনিজ দুটোরই ব্যবস্থা রয়েছে। বার-বি-কিউ এর ব্যবস্থা রয়েছে। চাইলে পিকনিক, অফিস পার্টর আয়োজন করা যেতে পারে।

রুম ভাড়া:

মেঘনা  ভিলেজ হলিডে রিসোর্ট এ বিভিন্ন সময় বিভিন্ন সময় নানান রকমের প্যাকেজ চালু থাকে। তাই কটেজ ভাড়ার পূর্ব অবশ্যই তাদের ওয়েবসাইট বা ফেইসবুক পেইজ ভিজিট করবেন। এছাড়াও তাদের সাথে ফোন করেও জেনে নিতে পারেন তথ্যাদি। চলুন জেনে নেই তাদের রুম বুকিং এর সম্ভ্যাব্য তথ্যাদি

সুপিরিয়র কাপল রুম:

সুপিরিয়র কাপল রুমের সংখ্যা : ২ টি একটির নাম কামিনী আর অপরটি রজনীগন্ধা

ডে-লং: ৭০০০ টাকা

ডে-নাইট: ৮০০০ টাকা।

নাইট: ৬৫০০ টাকিা

এক্সট্রা বেড জনপ্রতি: ৫০০

প্রিমিয়ার কাপল সূট: সংখ্যা ৪ টি

ডে-লং: ৬৫০০টাকা

ডে-নাইট: ৭৫০০ টাকা

নাইট: ৪৫০০ টাকা

সুপিরিয়র হানিমুন সুট (কুঞ্জলতা)

ডে-লং: ৮০০০ টাকা

ডে-নাইট: ৯৫০০ টাকা

নাইট: ৬০০০ টাকা

ডিলাক্স কাপল সূট : ২টি একটি হাসনাহেনা অপরটি গন্ধরাজ)

ডে-লং: ৪৫০০ টাকা

ডে-নাইট: ৫০০০ টাকা

নাইট: ৪০০০ টাকা

প্রিমিয়ার ফ্যামিলি রুম:

ডে-লং: ৬৫০০ টাকা

ডে-নাইট:৫০০০ টাকা

নাইট: ৪৫০০ টাকা

  • ডে-লং ভাড়া নিলে চেক-ইনের সময় সকাল ৯ টা এবং চেক আউটের সময় বিকেল ৫ টা।
  • নাইট প্যাকেজ নিলে চেক-ইনের সময় সন্ধ্যা ৬ টা এবং চেক আউটের সময় পরদিন সকাল ৮ টা।
  • নাইট প্যাকেজ নিলে চেক-ইনের সময় সন্ধ্যা ৬ টা এবং চেক আউটের সময় পরদিন সকাল ৮ টা।
  • রুম গেস্টদের রিসোর্ট এন্ট্রি ফি নেই

( যেকোন ভাড়া বা নিয়ম পরিবর্তনের জন্য কতৃপক্ষর সিদ্ধন্তই চুড়ান্ত)

টিকিট মূল্য:

প্রবেশ সময়: সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা।

প্রবেশ মূল্য: বয়স্কদের জন্য জনপ্রতি দিতে হবে ৫০ টাকিা। আর শিশু-কিশোরদের জন্য দিতে হবে জনপ্রতি ২০ টাকা।

সুইমিংপুল : ২ ঘন্টার জন্য জনপ্রতি ৩০০ টাকা।

লাঞ্চ প্যাকেজ: প্রতিজন ২৩০ থেকে ৩৫০ টাকা ( পরিবর্তন যোগ্য)

প্রবেশ ফি, সুইমিংপুল, লাঞ্চ প্যাকেজ : জনপ্রতি ৫৯৯ টাকা।

পুল পার্টি রিজার্ভেসন প্যাকেজ: ৩৫০০০ টাকা আসন সংখ্যা ১৫০ জন

বার-বি-কিউ প্যাকেজঃ স্থান- পুল সাইট। ১/৪মুরগী-১পিস,নান-২টা, সফট ড্রিংক-১টা। মুল্য জনপ্রতি- টাকা ২৫০.০০ সময়- বিকাল ৫টা থেকে সন্ধা ৭টা। নুন্যতম ১০ জন।

কিভাবে যাবেন: ঢাকার যাত্রবাড়ী থেকে কাঁচপুর ব্রিজ, সোনারগাঁও হয়ে মেঘনা ব্রিজের ওপারে বালুকান্দি বাসস্ট্যান্ড থেকে বা-দিকের রাস্তা ধরে ১ কিলোমিটার এগিয়ে গেলেই মেঘনা ভিলেজ হলিডে রিসোর্ট এর দেখা মিলবে। চাইরে রিসোর্ট এর গাড়ি করেও যেতে পারেন সে জন্য দিতে হবে ১৫০০+ টাকা।

যোগাযোগে ঠিকানা:

রিসোর্ট ফোন-01718471961, ঢাকা অফিস ফোন-029570782.  সুট ২০২,স্বজন টাওয়ার-১(দোতলা), ৪ সেগুন বাগিচা, বারডেম মা ও শিশু হাসপাতালের অপর পার্শে, ঢাকা।অভিযোগ-০১৫৫২৩৩৩৫৬৩










Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




More News Of This Category







© All rights reserved © 2022 VromonTV
Developed By VromonTV