1. admin@vromontv.com : vromonadmin :
ভ্রমন টিভি। ভ্রমন,ভিসা,ইমিগ্রেশন নিয়ে দেশের প্রথম অনলাইন টিভি।
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
ভ্রমন সংক্রান্ত সর্বশেষ খবর
শিলং (Shilong) মেঘালয় (Meghalaya) ভ্রমন গাইড। শিলং এর সকল দর্শনীয় স্থান। সিঙ্গাপুর গিয়ে কি কি দেখবেন এবং বাংলাদেশ থেকে সিঙ্গাপুর এর ভিসা কিভাবে করবেন। (Singapore Visa From Bangladesh) বাংলাদেশ থেকে সুইডেন ভিসা (Sweden Visa From Bangladesh) কিভাবে করবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা (USA Tourist Visa From Bangladesh) কিভাবে করবেন। জার্মানি ভ্রমন ভিসা করতে চান? জেনে নিন (Germany Tourist Visa) প্রয়োজনীয় ডকুমেন্টস জেনে নিন ইউরোপের শক্তিশালী দেশ জার্মানি (Germany Documentary) সর্ম্পকে। নভোএয়ার এ কক্সবাজার এর টিকেট কিনলে দুই রাত হোটেল ফ্রি। (NovoAir Ticket Offer) অ্যান্টার্কটিকা জয়ের বিস্ময়কর গল্প! এন্টার্কটিকা মহাদেশ ভ্রমন গল্প শুনুন বাঙালি দম্পতির কাছ থেকে। Antarctica Travel বিমানে করে ঘুরে আসতে পারবেন অ্যান্টার্কটিকা (এন্টার্কটিকা) মহাদেশ থেকে। Antarctica Travel এন্টারটিকা মহাদেশ ভ্রমন (Antarctica Travel Tips) সর্ম্পকে ২০ টি অজানা মজার তথ্য। Facts of Antarctica







বিশ্বের সেরা এয়ারলাইন্স (Best Airlines in the World)

Travel News
  • Update Time : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১০৫৬ Time View
top 10 airlines in the world
top 10 airlines in the world







আপনি যখন কোনো ভ্রমণের পরিকল্পনা করেন, বিশেষ করে আকাশ যানে করে দেশের বাইরে ভ্রমন করতে চাইলে তাহলে প্রথমেই খোজ করেন ভালমানের কোন এয়ারলাইন্স  (Best Airlines )।পথের দুরত্ব বেশ  দীর্ঘ হলে আরামদায়ক একটি ফ্লাইটের গুরুত্ব সবচেয়ে বেশি। সেজন্য আপনি যেটা করেন তা হল বিশ্বের অন্যতম শীর্ষ এয়ারলাইন্সর  (Best Airlines ) সাথে টিকিট বুক করা। এখন প্রশ্ন আসতে পারে বিশ্বের সেরা এয়ারলাইন্স (Best Airlines ) কি একটি?  এর উত্তর হবে না। বিশ্বের বেশ কতগুলো এয়ারলাইন্সই (Airlines )  আছে বিশ্বমানের । এই এয়ারলাইন্সগুলো (Airlines ) শুধুমাত্র একটা পরিসেবার ভিত্তিকরেই বিশ্বমানের হয়নি। অনেকগুল পরিষেবা একত্রিত করে এ এয়ারলাইন্সগুলো (Airlines ) প্রতিযোগিতা করে। যাত্রীদের সেবা,  আরাম-আয়েশ, টিকেটের মূল্য , সময়ানুবর্তিতা, ভিবিন্ন রকমের  অফার এবং গন্তব্যের টিকেটের সাথে কিছু সেবার সমন্বয় করে এরা প্রতিযোগিতা করে। প্রতিযোগিতার ভিত্তিতে বিশ্বেরসেরা ১০ টি এয়ারলাইন্স  (Best 10 Airlines  in the World) নিয়ে আলোচনা করা হল।

কাতার এয়ারওয়েজের । Qatar Airways।

কাতার এয়ারওয়েজ বিশ্বের ১৪০ টি দেশে যাতায়াত করে। এদের যাত্রী সেবার মান চমৎকার। এই এয়ারলাইন্সের (Best Airlines ) ভ্রমনকারী প্রত্যেক যাত্রীর ভ্রমনে আনন্দদায়ক অভিজ্ঞতা রয়েছে। এটি মধ্যপ্রাচ্য, এশিয়া প্যাসিফিক (Asia Pacific), ইউরোপ (Europe), আফ্রিকা (Africa) , উত্তর এবং দক্ষিণ আমেরিকা (North America and South America) জুড়ে  এর যাতায়াত সবচেয়ে বেশি । Qatar Airways  যাত্রা শুরু করেছিল  ১৯৯৭ সালে কিন্তু খুব দ্রুতই ভ্রমণকারীদের মধ্যে জনপ্রিয়  হয়ে ওঠে। বিজনেস ক্লাস এবং বিলাসবহুল প্রথম-শ্রেণির আসনগুলি খুবই উন্নতমানের এবং আরামদায়ক। Qatar Airways  যাত্রীসেবার চমৎকার  ফ্লাইট অভিজ্ঞতার নিশ্চয়তা দেয় এবং এসব কারণে বিশ্বের সেরা এয়ারলাইন্স  (Best Airlines )  হিসাবে বিবেচিত হয় Qatar Airways 

সিঙ্গাপুর এয়ারলাইন্স ।Singapore Airlines।

সিঙ্গাপুর এয়ারলাইন্স (Singapore Airlines) বিশ্বের শীর্ষ ১০টি এয়ারলাইন্সর  (Best Airlines ) আরেকটি। এটি এয়ারলাইন্স  (Airlines) শিল্পে একটি নামকরা ব্র্যান্ড এবং এটি উন্নত  গ্রাহক পরিষেবা এবং এর যাত্রীদের একটি আরামদায়ক এবং বিলাসবহুল ফ্লাইট প্রদানের জন্য পরিচিত। প্রথম-শ্রেণীর স্যুট এবং ফ্লাইটের ক্যাটারিং প্রোগ্রামগুলি সিঙ্গাপুর এয়ারলাইন্স (Singapore Airlines) পছন্দের প্রধান কারণ।

এমিরেটস ।Emirates।

এমিরেটস (Emirates) ১৯৮৫ সাল থেকে এয়ারলাইন্স (Airlines ) ব্যবসায় রয়েছে এবং প্রতি সপ্তাহে সারা বিশ্বে প্রায় ১৫০০টি ফ্লাইট পরিচালনা করছে। এটি বিশ্বের সবচেয়ে বিশ্বস্ত এবং পছন্দের এয়ারলাইন্সের  (Best Airlines )  মধ্যে একটি। এটি আরামদায়ক, সময়নিষ্ঠ এবং আশ্চর্যজনক গ্রাহক পরিষেবা দেওয়ার জন্য খ্যাতি অর্জন করেছে। ৮০ র দশকে যখন এটি শুরু হয়েছিল তখন এটির মাত্র দুটি বিমান ছিল, কিন্তু এখন এটি ২৩০ টিরও বেশি বিমান বহরের মালিক। এমিরেটস (Emirates) সেরা অংশগুলির মধ্যে একটি হল তাদের ইন-ফ্লাইট বিনোদন, আপনি যদি দীর্ঘ দূরত্বের ফ্লাইটে থাকেন তবে আপনার খুব প্রয়োজন।

ANA অল নিপ্পন এয়ারওয়েজ (ANA All Nippon Airways)

ANA অল নিপ্পন এয়ারওয়েজ (ANA All Nippon Airways) জাপানের (Japan) বৃহত্তম এয়ারলাইন্সগুলো (Airlines ) মধ্যে একটি এবং আন্তর্জাতিকভাবে প্রায় ৮০ টি  দেশের সাথে এর যাতায়াত। এটি অভ্যন্তরীণ রুটের সাথেও সংযোগ স্থাপন করে; প্রায় ১১০ টি  জায়গায় এর গন্তব্যস্থল রয়েছে । এয়ারলাইনটি তার মাইলেজ এবং ঘন ঘন ফ্লাইয়ার প্রোগ্রামের জন্য জনপ্রিয়। ANA মাইলেজ ক্লাবে (ANA Mileage Club) ২৯ মিলিয়নেরও বেশি সদস্য রয়েছে এবং এটি প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বিমানটি চালু হওয়ার সময় এটিই প্রথম এয়ারলাইন যা বোয়িং ৭৮৭  উড়েছিল। ANA অল নিপ্পন এয়ারওয়েজের (ANA All Nippon Airways) আরাম অতুলনীয়।

ক্যাথে প্যাসিফিক এয়ারওয়েজ ।Cathay Pacific।

ক্যাথে প্যাসিফিক (Cathay Pacific) একটি হংকং (Hong Kong) ভিত্তিক এয়ারলাইন্সই (Airlines এবং সারা বিশ্বে ২০০ টিরও বেশি দেশে যাতায়াত করে। এশিয়া (Asia), উত্তর আমেরিকা (North America), অস্ট্রেলিয়া থেকে ইউরোপ এবং আফ্রিকা (Europe and Africa) পর্যন্ত, এটির প্রায় ২০০ টি বিমানের বহর রয়েছে। আজকাল বেশিরভাগ এয়ারলাইন্সের মতো, ক্যাথে প্যাসিফিক (Cathay Pacific) ও মাইলেজ এবং গ্রাহক সেবার অফার দিয়ে থাকে। এটির বেশিরভাগ আন্তর্জাতিক ফ্লাইট হংকং-এ লেওভার রয়েছে কারণ এটি এয়ারলাইনের একটি কেন্দ্রও। ক্যাথে প্যাসিফিক (Cathay Pacific) এশিয়ার অন্যতম সেরা দূরপাল্লার এয়ারলাইন্স।

ইভা এয়ার ।EVA Air।

১৯৮৯ সালে প্রতিষ্ঠিত, ইভা এয়ার (EVA Air) এশিয়া এবং চীনকে ইউরোপ, ওশেনিয়া এবং উত্তর আমেরিকার সাথে ফ্লাইট পরিচালনা করে। তাইওয়ানের তাওয়ুয়ান আন্তর্জাতিক বিমানবন্দরে এটির হাব রয়েছে এবং এটি বিশ্বের শীর্ষ ১০ টি এয়ারলাইন্সের  (Best Airlines )   মধ্যে একটি। এয়ারলাইনটির রয়্যাল লরেল ক্লাস যাত্রীদের জন্য একটি আরামদায়ক এবং বিলাসবহুল জায়গা যা নিয়ে গর্ব করা যায় , সবচেয়ে বড় কথা ঘুমানোর জন্য খুবই ভাল যা দীর্ঘ দূরত্বের ফ্লাইট হলে প্রয়োজন। তাদের ইন-ফ্লাইট বিনোদনও আপ টু ডেট এবং আপনার উড়ার অভিজ্ঞতাকে আরও ভালো করে তোলে।

কান্তাস ।Qantas Airways।

কান্তাস (Qantas Airways) এয়ারওয়েজ বিশ্বের প্রাচীনতম এবং সেরা বিমান সংস্থাগুলির মধ্যে একটি। এটি ১৯২০  সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি অস্ট্রেলিয়ার বৃহত্তম আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ বিমান সংস্থায় পরিণত হয়েছে। Qantas-এর ফ্লায়ার মাইলসও রয়েছে, যাকে ফ্লাইট ক্রেডিট বলা হয়, যা ডিসকাউন্ট পেতে বা বিমান টিকিটের খরচ কভার করতে ব্যবহার করা যায়। তাদের ইন-ফ্লাইট ডাইনিং এবং বিনোদনের বিকল্পগুলি আরও একটি কারণ যে এটি এখনও বিশ্বের শীর্ষ ১০ টি এয়ারলাইন্সের  (Best Airlines ) মধ্যে একটি।

এই এয়ারলাইন্সগুলো (Airlines )  বেশিরভাগই অন্যান্য এয়ারলাইন্সের (Airlines )  তুলনায় কিছুটা ব্যয়বহুল । বিলাসবহুল এই এয়ারলাইন্সগুলো (Airlines )  মূল্য বেশি হলেও এর ভ্রমন অভিজ্ঞ অন্য কোন এয়ারলাইন্স (Airlines ) এ পাবেন না।  এ সমস্ত এয়ারলাইন্সগুলো (Airlines )  বিশেষ সতর্কতা অবলম্বন করে এবং যাত্রীরা যাতে নিরাপদে এবং সুস্থভাবে তাদের গন্তব্যে পৌঁছায় তা নিশ্চিত করার জন্য সমস্ত নিরাপত্তা বিধি অনুসরণ করে। অনুগত গ্রাহকরা ছাড় এবং আসন আপগ্রেড পেতে ফ্লায়ার মাইল বা আনুগত্য পয়েন্টগুলির সর্বাধিক ব্যবহার করেন। আপনি যদি সঠিক মরসুমে ফ্লাই করেন তবে আপনি কম খরচে টিকিটও পেতে পারেন।










Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




More News Of This Category







© All rights reserved © 2022 VromonTV
Developed By VromonTV