1. admin@vromontv.com : vromonadmin :
আলাদিন পার্ক (Aladin Park Dhamrai)। ঢাকার জেলার ধামরাইয়ে অবস্থিত বিনোদনের জনপ্রিয় একটি পার্ক। - ভ্রমন টিভি
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন







আলাদিন পার্ক (Aladin Park Dhamrai)। ঢাকার জেলার ধামরাইয়ে অবস্থিত বিনোদনের জনপ্রিয় একটি পার্ক।

Travel News
  • Update Time : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৯৭১ Time View
Aladin Park Dhamrai। আলাদিন পার্ক ধামরাই । ঢাকার কাছে সেরা বিনোদন পার্ক
Aladin Park Dhamrai। আলাদিন পার্ক ধামরাই । ঢাকার কাছে সেরা বিনোদন পার্ক

আলাদিন পার্ক (Aladin Park Dhamrai) শহর থেকে বেশ খানিকটা দুরে সবুজ প্রকৃতি আর নিরিবিলি পরিবেশে গড়ে তোলা আদর্শ একটি পার্ক।

দর্শক, ঢাকার জেলার ধামরাই উপজেলায় অবস্থিত আমাদের আজকের গন্তব্য আলাদিন পার্ক। করোনার মহামারীর পর মাত্র কয়েকদিন হলো আলাদিন পার্কটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

ব্যস্ততা আর সময়ের অভাবে পরিবার পরিজন নিয়ে যারা দুরে কোথাও যাবার সুযোগ করতে পারেন না। তারা চাইলে আমাদের মতো ঘুড়ে আসতে পারেন এই আলাদিন পার্ক থেকে।

আলাদিন পার্কে যাবার উদ্দেশ্যে আমরা সকাল সকাল রওনা হলাম। আপনারাও সকাল সকাল বেড়িয়ে পরবেন। কেননা আলাদিন পার্কটি ধামরাই এর মুল শহর থেকে প্রায় অনেকটাই ভেতরে। তাই নিরাপত্তা আর যাতায়াতের সুবিধার কথা ভেবে সকাল সকাল বেড়িয়ে পড়বেন যেন রাত হওয়ার আগেই ফিরে আসতে পারেন।

প্রথমেই চলুন যেনে নেই কিভাবে আসবেন এই পার্কে। যাদের ব্যাক্তিগত গাড়ি আছে তারা গুগল ম্যাপের সহায়তা নিতে পারেন। তবে গুগল ম্যাপ এর উপর পুরোপুরি আস্থা রাখা যাবে না। তাই বাসা থেকে বের হওয়ার আগে যায়গাটি ভালোমতো গুগল ম্যপে দেখি নিন।

যারা পাবলিক ট্রান্সপার্ট নিয়ে আসবেন তারা ঢাকার গুলিস্তান থেকে ধামরাইয়ের ঢুলিভিটা বাস স্ট্যান্ড নেমে লোকাল অটো, সিএনজি বা ইজিবাইকে সিতি পল্লী বাজার সংলগ্ন আলাদীন’স পার্ক পৌঁছাতে পারবেন। যে কোন অটো বা সিএনজি ভাড়া করে সহজেই চলে আসতে পারবেন আলাদিন পার্কে। তবে ফেরার সময় গাড়ি পেতে যেন সমস্যা না হয় তাই রাত হওয়ার আগেই রওনা দিবেন।

ওয়াটার পার্ক, ড্রাই পার্ক সহ জনপ্রতি প্রবেশ টিকেটের মূল্য ৩৫০ টাকা আর। এছাড়াও পার্কের রিসোর্টে রাত্রিযাপন করতে চাইলে প্রতি রাতের জন্য খরচ করতে হবে ৩৫০০ থেকে ৪৫০০ টাকা।

আলাদীন’স পার্কের ওয়াটার ওয়ার্ল্ডে পুল ওয়েভ, স্লিপার স্লাইড এবং বাচ্চাদের জন্য ৩টি আলাদা পুল রয়েছে। আর নারী-পুরুষের জন্য আছে পৃথক চেঞ্জিং রুম এবং লকার ব্যবস্থা। এছাড়া বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের জন্য আলাদীন’স পার্কে কনভেনশন হল এবং সুবিশাল পিকনিক স্পটও রয়েছে।

মোট কথায় একদিনের জন্য ঘুড়ে আসার চমৎকার একটি যায়গা এই আলাদিন পার্ক




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




© All rights reserved © 2022 VromonTV
Theme Customized BY VromonTV